Sale!

Best Soft Ator in BD: Cool Water, Irani Bakhoor, Kouras, Ehsas Al Arabia

Original price was: 1,200.00৳ .Current price is: 600.00৳ .

In this soft ator combo package we offer 4 best ator in Bangladesh. You will get Cool Water, Irani Bakhoor and Ehsas Al Arabia.

Description

Best Soft Ator in Bangladesh


৪ জনপ্রিয় আতরের কম্বো প্যাকেজ।

নিজের ব্যবহারের জন্য  কিংবা প্রিয় মানুষকে গিফট দেয়ার জন্য আমরা নিয়ে এসেছি ভালো মানের আতরের কম্বো প্যাকেজ। যাকে হাদিয়া দিবেন সে  আপনাকে মনে রাখবে আজীবন ইনশাআল্লাহ!

প্যাকেজটিতে থাকছে উলামায়ে কেরামের পছন্দের শীর্ষে থাকা এহসাস আল আরবিয়া, পারফিউম এর মতো ফ্লেভার কুল ওয়াটার, মিস্টি সুগন্ধে ভরা ইরানী বাখুর, আর লাক্সারিয়াস কৌরাস আতর ।  
এবং ১টি ৩৩ দানার পাথরের তাসবিহ ফ্রী ।

১। এহসাস আল আরবিয়া ( A soft Ator)

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় পারফিউম অয়েল মধ্যে “এহসাস আল আরাবিয়া” অন্যতম। মন ছুয়ে দেয়ার এক জাদু আছে এহসাস আল আরাবিয়াতে! এতে আছে মোহনীয় মিষ্টি ঘ্রাণে মাতাল করা আকর্ষন ।

২। কুল ওয়াটার ( A soft Ator)

আল হারামাইন ব্রান্ডের অন্যতম হাইপ করা একটি সুগন্ধি কুল ওয়াটার। আলহামদুলিল্লাহ গত কয়েক বছর থেকে আমাদের বেশ জনপ্রিয় আতর সুগন্ধি হলো- কুল ওয়াটার। যার পারফিউম টাইপ ভাইব, তীব্র গরমে দেয় প্রশান্তির ছোঁয়া। অফিসিয়ালি ইউজের জন্যও এটি একটি বেষ্ট আতর।

৩। ইরানী বাখুর ( A soft Ator)

প্রথম যখন বাখুরের সন্ধান পাই, তখন ভেবেছিলাম হয়তো ফ্লেভার খুব একটা ভালো হবে না। কিন্তু আসলে বিষয়টা ঘটলো অন্য রকম।  বাখুর মানেই এখন অন্যরকম এক ভালোবাসা।  আর ইরানী বাখুর মানে আরো একধাপ উপরের আকর্ষণ।  যারা ঠান্ডা, মিষ্টি, স্নিগ্ধ স্মেল পছন্দ করেন ইরানি বাখুর হতে পারে তাদের জন্য সেরা পছন্দ।

৪। কৌরাস ( A soft Ator)

পৃথিবীর জনপ্রিয় সুগন্ধিগুলোর মধ্যে অবশ্যই কৌরাস প্রিমিয়াম কে শীর্ষ তালিকায় রাখতে হবে। কৌরাস প্রিমিয়াম একটি রাজকীয় সুগন্ধি। কৌরাসে রয়েছে  নানারকম  ফুলের নির্জাস ও মসলার মিশ্রনে তৈরী সুমিষ্ট সুফিয়ানা গন্ধ।

আমাদের আতরগুলো সরাসরি সৌদি আরব থেকে আমদানিকৃত। তাই আতরগুলোর বিশুদ্ধতা নিয়ে নিশ্চিন্ত থাকতে পারেন, আলহামদুলিল্লাহ।

ঢাকা মেট্রোতে হোম ডেলিভারি চার্জ সম্পূর্ন ফ্রি।
ঢাকার বাইরে হোম ডেলিভারী চার্জ ৮০ টাকা মাত্র।

Reviews

There are no reviews yet.

Only logged in customers who have purchased this product may leave a review.

You may also like…